| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী 


দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী 


ওসমান হারুনী     03 May, 2023     09:46 PM    


যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল এমপি বলেছেন, দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে তার প্রমাণ আজকে আপনারা দেখতে পাচ্ছেন নদীর উপরে ব্রীজ, মাটির নিচে রাস্তা,মাটির উপরে রেল লাইন তৈরী হচ্ছে,শত শত ব্রীজ উদ্বোধন করা হচ্ছে। আর এই সব হচ্ছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমার গ্রাম আমার শহর, তাই গ্রাম পর্যায়ে শহরের সকল সুযোগ সুবিধা গুলি নিয়ে যাওয়ায়, আমরা বিভাগীয় ও জেলা পযায়ে স্টেডিয়াম করতাম এখন মাননীয় মন্ত্রীর নির্দেশে আমরা প্রথম ও ২য় বারের মতো উপজেলা পযায়ে স্টেডিয়াম তৈরী করছি।

আজ (৩ মে) বুধবার বিকালে জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের বাস্তবায়নে জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভায়  প্রধান অতিথি‘র বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা প্রশাসনের আয়োজনে মো:ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি। বিশেষ অতিথি ছিলেন জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব ড.মহিউদ্দিন আহমেদ।

উপজেলা নির্বাহী অফিসার মু:তানভীর হাসান রহমানের সভাপতিত্বে সভায় যুব ক্রীড়া মন্ত্রনালয়ের মহাপরিচালক আজহারুল ইসলাম খান, জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচিব পরিমল সিংহ, জামাল জেলা পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ, উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ ২য় পর্যায়ের প্রকল্পের উপসচিব প্রকল্প পরিচালক মাহবুব মোরশেদ, ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেখসহ অনেক বক্তব্য রাখেন। মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর